সব মেয়েরা কেন শিবঠাকুরের মতো স্বামী চান, জেনে নিন পাঁচটি মূল কারন


তারাপীঠ ওয়েবসাইট: হিন্দু ধর্মের মেয়েরা চিরকাল শিবঠাকুরের মতো স্বামী চেয়ে এসেছে। কিন্তু কেন? আসলে হিন্দু ধর্মের মেয়েরা স্বামীর মধ্যে ঠিক কোন কোন গুণগুলো চান, যেগুলো শিবঠাকুরের মধ্যে রয়েছে? এক ঝলকে দেখে নিন...

১) শান্ত প্রকৃতি কিন্তু অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী - শিবঠাকুর বেশিরভাগ সময়ই ধ্যানমগ্ন থাকেন। এর ফলে তিনি খুবই শান্ত প্রকৃতির। যেকোনও কঠিন পরিস্থিতিতেই তিনি শান্ত থাকতে পারেন। আবার যখনই কোনও শয়তানের আবির্ভাব হয়, শিবঠাকুর রেগে যান। এবং সেই শয়তানের বিনাশ করেন। মেয়েরাও তাঁদের স্বামীর মধ্যে এই গুণটা চান।

২) ছাপোষা কিন্তু শারীরিক কাঠামোয় সুশ্রী - শিবঠাকুরের শারীরিক কাঠামো যেকোনও মানুষকে আকৃষ্ট করবে। যাকে বলে, টল, ডার্ক এবং হ্যান্ডসাম। এবং তিনি খুবই সিম্পল। পোশাকের কোনও চাহিদা নেই। পাশাপাশি দারুণ ব্যক্তিত্বের অধিকারী।

৩) অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো - মেয়েরা চান তাঁদের স্বামী যেন, যেকোনও অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ান। যেমন শিবঠাকুর। যখনই কেউ কখনও বিপদে পড়েন, শিবঠাকুর তাঁকে সাহায্য করেন এবং অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ান।

৪) মাটিতে পা রেখে চলা - শিবঠাকুর এত শক্তির আধার হয়েও কখনও কেউকেটা মনে করেন না নিজেকে। বরং, নম্রতা, ভদ্রতা, সংযম তাঁর চারিত্রিক বৈশিষ্ঠ। একটু দুধ, অল্প একটু ফুলেই তিনি তুষ্ট। মেয়েরাও চান এরকম সরল সাদাসাধি স্বামী পেতে।

৫) আদ্যন্ত সংসারি - মেয়েরা চান সুন্দর করে ঘর বাঁধতে। সংসার করতে। যেমন শিবঠাকুর। তিনি তাঁর স্ত্রী পার্বতী, দুই ছেলে গণেশ এবং কার্তিক এবং দুই মেয়ে লক্ষ্ণী এবং সরস্বতীকে নিয়ে দিব্যি সংসার করেন। আবার স্বর্গ, মর্ত্য, পাতালেরও খেয়াল রাখেন।
Tarapith. Powered by Blogger.